Friday, September 4, 2015

মেয়র আইভীকে ছাত্রলীগ নেতাদের আলটিমেটাম !


SELINA HAYAT EIVI


০২ সেপ্টেম্বর ২০১৫,বুধবার


নারায়ণগঞ্জে সচেতন ছাত্রসমাজের সমাবেশ


নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভীকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে তাকে মেয়র পদ থেকে অব্যাহতি নেয়ার আহ্বান জানানো হয়েছে। সচেতন ছাত্রসমাজের ব্যানারে করা সমাবেশ থেকে এ দাবি জানানো হয় যেখানে ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দ্রুত অব্যাহতি না নিলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কার্যালয় ঘেরাও কর্মসূচি নেয়া হবে বলেও ঘোষণা দিয়েছেন তারা।
নারায়ণগঞ্জ শহরে গতকাল মেয়র আইভীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল শেষে জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এক সমাবেশে এ ঘোষণা দেয় সচেতন ছাত্রসমাজ।
সমাবেশে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি সাফায়াত আলম সানি বলেন, অধিকার আদায়ের জন্য দুর্যোগ মোকাবেলা করে ছাত্রসমাজ রাজপথে দাঁড়িয়েছে। মেয়র আইভীর শ্বেতপত্র প্রকাশের পর বোঝা গেল মেয়র আইভী নারায়ণগঞ্জবাসীকে কলঙ্কের দিকে ঠেলে দিচ্ছে। দুর্নীতির অনেক অভিযোগের মধ্যে পঞ্চবটিতে পার্ক নির্মাণে যে ঠিকাদারি প্রতিষ্ঠানকে অনুমোদন দেয়া হয়েছে তাদের কোনো অভিজ্ঞতা নেই। এ ছাড়াও পার্কের সাত একর জমির মধ্যে দশমিক ৮০ একর জমি ব্যক্তিগত লোভে বুঝিয়ে দেয়া হয়নি। যার মূল্য ৫০ কোটি টাকা। সিটি করপোরেশনে চাকরি করে অরুন বিশ্বাসসহ আরো একজন তাদের স্ত্রীর নামে ৫০টি দোকান অবৈধভাবে বরাদ্দ নিয়েছে। নারায়ণগঞ্জে রাজউকের জমি দখল করে বিশাল ভবন তৈরি করা হয়েছে যেখানে নাসিকের কর্মকর্তা ও ব্যক্তিগত লোকদের দেয়া হয়েছে।
সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু বলেন, মেয়র আইভীর দুর্নীতির কারণে আমরা নারায়ণগঞ্জের ছাত্রসমাজ লজ্জা পাই। আমরা ছাত্রসমাজ দুর্নীতির বিরুদ্ধে এবং ছাত্রসমাজের পাশে দাঁড়িয়েছি।
জেলা ছাত্রলীগের সহসভাপতি মিনহাজুল ইসলাম রিয়াদ বলেন, মেয়র আইভী বিএনপি-জামায়াতের ভোটে নির্বাচিত হয়েছেন তাই তিনি দুর্নীতি করতে পারেন। পার্কে দুর্নীতি, রাস্তাঘাট নির্মাণে দুর্নীতিসহ বিভিন্ন দুর্নীতি করেছেন। এসব দুর্নীতি নারায়ণগঞ্জবাসী মেনে নেবে না। আইভীকে মেয়র পদে দেখতে চাই না। তাকে অব্যাহতি নিতে হবে। নতুবা নগর ভবন ঘেরাও করা হবে।

0 comments:

Post a Comment